Bangla Choti

bangla choti hot golpo,free bangla stories

হিন্দু বীর্য্যে থপ থপে পোদ

হিন্দু বীর্য্যে থপ থপে পোদ

হিন্দু বীর্য্যে থপ থপে পোদ Bangla Choti golpo

দেবুআজ হোস্টেল থেকে ফিরল ৬ মাস পর, মা বাবার ঝগড়াটা ঠিক কি নিয়ে আজও সে বুঝে উঠতে পারে নি। আর বুঝতেও চায় না। কারণ একটাই , বাবা আজ ৮ বছর বিদেশে , হিন্দু বীর্য্যে থপ থপে পোদ

Bangla sexy choti হিন্দু বীর্য্যে থপ থপে পোদ

শুধু টাকা দেওয়া ছাড়া বাবার সাথে তার আর কোনো সম্পর্ক নেই। লিনা দেবী অপূর্ব সুন্দরী। কিন্তু এমন কোনো মহিলা কে স্বামী ত্যাগ করতে পারে সাধারণ মানুষ সে ধারণা মনে রাখতেও পারেন না। আর্থিক স্বচ্ছলতার কারণে কোনো আত্মীয় তাদের ব্যক্তিগত ব্যাপারে মাথা ঘামান না। বাড়িতে কাজের লোক শিবু। আর কাজের মাসি জোৎস্না । খুব সাহসী মহিলা। সারা দিন দেবার্ঘ দের বাড়িতেই থাকেন। শিবু কাজ শেষ করে সন্ধ্যে বেলা চলে যায়। লিনা দেবী ভীষণ ভিতু মহিলা। হিন্দু বীর্য্যে থপ থপে পোদ
আসলে লড়াই করতে শেখেন নি সে ভাবে জীবনে , সাব মিসিভ ছিলেন বরাবর।কিসের যে ভয় তা আজও কেউ জানে না। স্বভাবটাই ভিতু। তাই এখন ৪০ এ পরে আরো বেশি নির্ভরশীল জোৎস্না আর শিবুর প্রতি। এটা দেবার্ঘর একদম ভালো লাগে না। কিন্তু মায়ের প্রতি সহানুভূতিশীল বলেই সে বিশেষ কিছু বলতে পারে না।
দেবু দামাল ছেলে হলেও ঘরে নিজের মুখোশ পরেই থাকে। আর নারীদের প্রতি দুর্বলতা সে তার মনে অনুভব করতে সুরু করে দিয়েছে ১৮ বছরেই । এবারের ছুটি ২৭ দিন। তাই আগেই দীপক কাকু রা ঘুরতে যাবার প্লান বানিয়ে রেখেছেন। এবার যাওয়া হবে কেরালা। দীপক কাকু আর সুনীল কাকু দুজনেই দেবার বাবার খুড়তুত ভাই। এরা দুজনেই সব সময় দেবু দের বাড়িতে যাতায়াত করেন। এবং লিনা দেবীও বেশ সচ্ছন্দ এই দুই পরিবারের সাথে। দেবু কলেজ যাবার পর থেকেই ব্লু ফিল্ম দেখা সুরু করেছে।শরীরে মাঝে মাঝে যৌবনের জোয়ার আসে তারও । লুকিয়ে লুকিয়ে নিজের ঘরের কম্পিউটার এ সেভ করে রাখা ফেভারিট কিছু পর্ন স্টার দের ভিডিও দেখে। যেহেতু সম্ভ্রান্ত পরিবার আর দেবার ঘর আলাদা তাই কেউ টের পায় না।জোৎস্না ৫০ এর উপরে বয়েস। ৯ টা বাজলেই ঘুমিয়ে পরে। আর তার মা লিনা দেবী রাতের সিরিয়াল দেখে ঘুমাতে যান।
হিন্দু বীর্য্যে থপ থপে পোদ
সচর আচর নিজের বেড রুমেই চলে যান ১০ টার পর। তাই দেবু রাতের নিশুতি তে শয়তানের রূপ ধারণ করে। Bangl Choti মা ছেলে, বাবা মেয়ে , পুরো পরিবার চোদাচুদি 2 লিনা দেবীর সুপ্ত বাসনা বাস্তবে রূপ নেয় নি কোনদিন। যৌন তাড়না দেহের কোনায় কোনায় ভরে ছিল। স্বামী কে সে ভাবে পাওয়াই হয় নি তার । বিয়ের পর পর বোরোলিন লাগিয়ে দেবুর বাবা কিছু দিন জোর করে সম্ভোগ করলেও মনের তৃপ্তি পান নি। যেহেতু কচি শরীরের আড় ভাঙ্গেনি , তাই একটু ঢোকালেই লিনা দেবী কঁকিয়ে উঠতেন। বাছা হবার পর একটু যৌন পিপাসা বুঝবার যখন সময় হলো ,তখন তিনি স্বামী পরিত্যাক্তা। সমাজ কে না জানালেও কম লোক রূপে পাগল হয় নি লীনাদেবীর । যেহেতু সম্ভ্রান্ত পরিবারের তাই সম্ভ্রমের বেড়াজাল টপকাতে পারেনি কেউই।
দীপক ও সুনীল তাদের অন্যতম বটে । দিনে রাতে ফিকির খোজে লিনাদেবি কে চোদবার। কিন্তু সমাজে জানাজানির ভয়ে , প্রৌঢ় দুজন লিনা দেবী কে তাদের বসে আন্তে পারেন নি আর বদ স্বভাবের জন্য ওদের আগ্রহে সাড়া দেবার সাহস হয় নি লিনা দেবীরও । Bangl Choti আমার মুসলিম আম্মিকে পোয়াতী করে দাও তোমার হিন্দু বীর্য্যে 2 এদিকে কেরালা যাবার সব ব্যবস্থা তৈরী । প্রথমে যাওযা হবে ত্রিভান্দ্রুম আর কোভালাম। সেখান থেকে কোচি।এর পর আল্লেপ্পি হয়ে কুমারাকাম , মুন্নার ,ওয়ানাদ থেকাদী, গুরুভায়ুর, কজিকোড , শেষে কল্লাম। টুর বেশ বড় না হলেও ১০ দিন লাগবে। দেবার আনন্দের সীমানা নেই। ঘুরতে তার খুবই ভালো লাগে। সুনীল কাকুর মেয়ে আছে কেয়া তার থেকে বছর চারেক-এর ছোট, ডাঁসা মাল যেন কচি পিয়ারা। হিন্দু বীর্য্যে থপ থপে পোদ
দেবু কে লাইন মারে। ঘোরার সুযোগে যদি একটু মধু পাওয়া যায় ক্ষতি কি । আড্ডা মারতে গিয়েছিল ১০ টা নাগাদ দেবু বন্ধুদের সাথে বাইরে । ফিরে এসে সোজা ঘরে ঢুকে বাথরুমে গেল দেবু খুব জোরে হিসি পেয়েছে। জোৎস্না মাসি বাইরেই ছিল। সরো সরো বলে মাসিকে ঠেলে বাথরুমে ঢুকে খুব ইতস্তত হয়ে বেরিয়ে আসতে হলো। লিনা দেবী স্নান করছিলেন। অর্ধ নগ্লই বলা চলে। পেটিকোট কোমরে বাঁধা কিন্তু পেটি কোটের চেরা কাপড় টা প্রায় ওনার নাভির নিচে ছিল। উনি বগল কামান না।
আর চুল কোচকানো । Bangl Choti আমার মুসলিম আম্মিকে পোয়াতী করে দাও তোমার হিন্দু বীর্য্যে 3 ফর্সা ফোলা গাল খানিকটা বাংলা সিরিয়াল-এর অপরাজিতা আঢ্যের গড়ন । ধুনুচি মার্কা থপ থপে পোঁদ , কিন্তু বিশেষ মেদ বহুল নয়। ভদ্র বাড়ির ফর্সা তুলতুলে বৌ হলে যা হয় আর কি , ঠাসা চোদন খান নি কোনো দিন। পেটের চর্বি খুব বেশি নয় কিন্তু সামান্য। সুন্দর বেড় করে নাভির নিচ থেকে দুদিকে ছড়িয়ে গেছে বিন্ধ্যাচল পর্বতের মত। সেবব নিয়ে ভাবে না দেবু, কিন্তু দেবার গায়ে কাঁটা দিয়ে উঠলো যখন সে কল্পনা করলো , মসৃন গলা থেকে দূরে ভালবাসার ভোরের রোদ্দুরে মাখা মাখা থাবা বসানো নিটোল ফর্সা লিনা দেবীর মাই দুটো জলে ভেজা।

Most Recent Bangla choti golpo and hot image at below:

Bd Bangla Choti
Bangla Choti Golpo hot
Bangla Choti
Bangla Choti with photo

Share
Bangla Choti © 2017