Bangla Choti

bangla choti hot golpo,free bangla sex stories

মাকে বিয়ে করে পালানোর Bangla choti golpo

মাকে বিয়ে করে পালানোর Bangla choti golpo

বন্ধুরা আমি আপনাদের রিহান.. আবার ফিরে এসেছি নতুন স্বাদের আরেকটি সেক্স স্টোরি নিয়ে.. প্রথমেই ক্ষমা চেয়ে নিই আপনাদের কাছে কারণ আপনাদের অনেকদিন অপেক্ষা করতে হলো আমার গল্পের জন্য.. খুবই ব্যাস্ত থাকার কারণে আমি গল্প লিখে উঠতে পারিনি এই এতদিন সেজন্য আমি আন্তরিক ভাবে দুঃখিত.. আপনাদের প্রচুর মেসেজ আমায় আরেকটি গল্প লিখতে অনুপ্রেরণা জোগালো.. অশেষ ধন্যবাদ আপনাদের.. শুরু করছি আমার নতুন গল্প.. “মায়ের  সাথে সেই রাত”

মাকে বিয়ে করে পালানোর Bangla choti golpo

ভোর পাঁচটা.. ধর্মতলা বাসস্টপে ঠায় দাড়িয়ে আছি কুড়ি মিনিট ধরে.. প্রতিটি মিনিট মনে হচ্ছে যেন কয়েক ঘন্টা.. বাসটা কখন ছাড়বে.. ভয়ে ভয়ে এদিক ওদিক তাকাচ্ছি.. বলা যায় না বাবার গুন্ডাবাহীনি যে কোনও মুহূর্তে চলে আসতে পারে.. আমাদের যদি দেখে ফেলে তবে আমরা শেষ.. হ্যাঁ আমাদের বলছি কারণ আমার সাথে আমার মা আছে..

মাকে বিয়ে করে পালানোর Bangla choti golpo

আমরা ভোর চারটেয় বাড়ি ছেড়ে চলে এসেছি.. যাবো সেই অনেক দূর.. তবে পালানোটা খুব সহজ ছিলো না.. আমি আর মা দুজনেই ঘরবন্দি ছিলাম.. রীতিমত বাবার কড়া নজর এড়িয়ে পালাতে হয়েছে.. পেছনের চায়ের দোকানটা থেকে এক কাপ চা নিলাম.. দামটা মিটিয়ে সবে মুখে দিতে যাবো ষন্ডাগুন্ডা টাইপের চারজনকে বাসস্টপের দিকে এগিয়ে আসতে দেখলাম.. দেখেই আমার হৃতকম্প শুরু হয়ে  গেলো..

মা’কে বিয়ে করে পালাচ্ছি মুখের কথা না.. আমি সাথে সাথে দোকানের ভিতরে ঢুকে মুখটা আড়াল করলাম.. ওরা আমাদের বাসের দিকেই আসছে.. আমার বুক ঢিপ ঢিপ করছে.. যদিও জানি ধরা পরার কোনও চান্স নেই.. তবুও বলা যায় না.. সর্বনাশ ওরা দেখি লোকজনকে আমাদের ফটো দেখিয়ে এখানে দেখেছে কিনা জিজ্ঞেস করছে.. কেউ যদি বলে ফেলে তখন ওরা যে আমাদের কি দশা করবে কল্পনাও করতে পারছি না.. ওরা চারজন আমাদের বাসটায় উঠলো.. মা ওই বাসটাতেই বসে আছে..

বাসের প্রত্যেককে খুটিঁয়ে খুটিঁয়ে দেখে বাস থেকে নেমে গেলো.. আমার যেন ধড়ে প্রাণ এলো.. উফফ্ খুব বাঁচা বেঁচে গেছি.. ভাগ্যিস মাকে বোরখাটা পড়তে বলেছিলাম.. তাই ওরা কিচ্ছু টের পায়নি.. আসলে বোরখা হলো এমন একটা পোশাক যা যতক্ষণ না খোলা হচ্ছে ততক্ষণ বোঝার উপায় নেই ভেতরে কে আছে.. যার খুব সহজেই অপব্যাবহার করা যায়..

আমি বাসে উঠলাম.. মা শেষের দিকে বসে আছে, জানলার কাছের একটা সিটে.. যদিও বোরখায় মুখ ঢাকা ছিলো তবুও বুঝতে পারলাম মা আমায় দেখে স্বস্তির নিঃশ্বাস ফেলল.. বোরখা  পরা মেয়েদের অসাধারণ সেক্সি লাগে সেটা আজ মা’কে না দেখলে বুঝতে পারতাম না.. মায়ের ভরাট শরীরটা বোরখার ওপর দিয়েও স্পষ্ট ফুটে উঠেছে.. উঁচু উঁচু মাইদুটো যেন বোরখা ফেটে বেরিয়ে আসতে চাইছে.. আমি নিজেকে সংবরন করলাম..

আর কয়েক ঘন্টার অপেক্ষা.. তারপর মা সারা জীবন শুধু আমার.. মা’কে আমি সারা জীবন ভোগ করতে পারবো.. কেউ বাধা দেবে না.. ভাবতেই স্বর্গীয় সুখ অনুভব করছিলাম.. আমি মায়ের পাশে গিয়ে বসলাম.. মা আমার কাঁধে মাথা রাখলো.. আমি মায়ের পেটে হাতটা রাখলাম.. ওখানেই আমাদের সন্তান বড়ো হচ্ছে যে..

হ্যাঁ আমাদের সন্তান.. আজ দু’মাস হলো.. এখনও আট মাস বাকি.. যদিও ও আমাদের অবৈধ যৌন সম্পর্কের ফসল.. আমার আর মায়ের সেই রাতের চরম ভুলের ফল হলো ও..

সেই রাতে আমি আর মা কেউ নিজেদের আটকাতে পারিনি.. চরম যৌনতায় মেতে উঠেছিলাম দু’জন.. তৃপ্তির চরম শিখরে.. তৃপ্তির একদম চরম সীমায় পৌঁছে বোধহয় আমি জ্ঞান হারিয়ে ফেলেছিলাম, ঠিক মনে নেই.. সম্ভোগ চলাকালীন আমি একটা ঘোরের মধ্যে ছিলাম তবুও উত্তেজনা, আর যন্ত্রনায় মায়ের চিত্কার এখনও যেন হালকা মনে পরে.. সেই রাতের স্বর্গসুখ আমি আজীবন মনে রাখবো..

আমি কিন্তু মায়ের সাথে সম্পর্কটা নিয়ে এতো সিরিয়াস ছিলাম না.. সময়ের পরিস্থিতিতে কি করে যে এতোকিছু হয়ে গেলো জানিনা.. তবুও আমার সন্তান যে আমার মায়ের গর্ভে তিলে তিলে  বড়ো হচ্ছে এবং মা শত কষ্ট, যন্ত্রনা সয়েও আমার সন্তানকে জন্ম দিতে চাইছে এজন্য আমি মায়ের প্রতি চিরঋণী থাকবো.. কজন মা তার সন্তানের জন্য এমন করে?? বাস ছাড়ার সময় হয়ে এলো.. বাস স্টার্ট দিয়ে দিয়েছে.. বাস চলতে শুরু করলো
Bangla Choti Powered by:

  1. Bangla Choti golpo
  2. Bd Choti golpo
  3. Bangla Choti Hot Golpo
  4. Image choti

 

মা বোরখায় ঢাকা মুখটা খুলে ফেললো.. দেখলাম মায়ের মুখে হাসি.. স্বাধীন হওয়ার হাসি.. আজ আমরা দুজনেই স্বাধীন.. কেউ আর আমাদের মাঝে আসতে পারবে না.. বাস যতো এগোচ্ছে ততো আমাদের মনের পাখি ডানা মেলে উড়ছে.. মা আমার হাতে হাত রাখলো.. আমি মায়ের হাতটা শক্ত করে ধরে একটা চুমু খেলাম মায়ের নরম হাতে..

মা আমার আরও কাছে সরে এসে কাঁধে মাথা রাখলো.. আমিও মা’কে জড়িয়ে ধরে জানলা দিয়ে বাইরের দৃশ্য উপভোগ করতে লাগলাম.. আর আমাদের কোনও চিন্তা নেই.. আমরা আমাদের স্বপ্নপূরণ করতে পারি দিয়ে দিয়েছি.. আহহহ… একটা শান্তির নিঃশ্বাস ছাড়লাম.. এবার একটু অতীতে ফিরে যাওয়া যাক.. কি করে আজ আমাদের এই পরিস্থিতি হলো.. কি করে আমি মায়ের প্রতি আকৃষ্ট হয়ে শেষ পর্যন্ত ইনসেস্ট সেক্সে জড়িয়ে পড়লাম.. কোন পরিস্থিতির ফলে আমাদের আজ বাড়ি ছেড়ে পালিয়ে যেতে হচ্ছে সেই ঘটনা বলি……..

আমার নাম রাজ.. উচ্চতা পাঁচ ফুট দশ ইন্চি, সুগঠিত চেহারা যদিও এটা আমার জিনগত পাওয়া.. আমার দাদু, আমার বাবারও একই ধাঁচের চেহারা.. আমার বাড়া সাত ইন্চি লম্বা.. এজন্য আমি গর্বিত.. যে কোনও বয়সের মেয়ে আমার বাড়ার গাদন খেয়ে স্বর্গসুখ অনুভব করতে পারে.. যাই হোক আমি আমার বাবা মায়ের একমাত্র সন্তান..

আমি কলেজের পড়া শেষ করে বাড়িতেই বসে ছিলাম.. কোনও চাকরী-বাকরি পাচ্ছিলাম না.. একপ্রকার অধৈর্যই হয়ে পরেছিলাম.. আমার বাবা চাকরী করেন.. ভালোই টাকা আছে.. তাই আমার এখনই কোনও একটা কাজ খোঁজার প্রয়োজন আছে বলে মনে করি না.. আমার মা গৃহবধু.. আমার মায়ের সাথে আমার সম্পর্ক মা-ছেলের পবিত্র সম্পর্কের মতোই ছিলো.. যদিও আমি মায়ের সাথে কখনই খুব বেশি খোলাখুলি কথা বলতে পারতাম না, কখনও সেই সুযোগটাই পাইনি.. আমার মা একটু ভীতু স্বভাবের.. মা বাবাকে খুব ভয় পেতো..

কারণ আমার বাবা এলাকার নামজাদা লোক আর আমার মা এলাকার সবথেকে সেক্সি আর সুন্দরী মহিলা.. তাই আমার বাবা আমার মা’কে সবসময় বাড়িতে থাকতে বলতো.. খুব প্রয়োজন ছাড়া বাড়ি থেকে বেরোতে দিতো না.. সবসময় লোকচক্ষুর আড়াল করে রাখতো.. আমার মা এতোটাই সেক্সি যে কখনও রাস্তায় বেরোলে লোকেরা আমার মায়ের দিকে হাঁ করে তাকিয়ে থাকতো, তারপর আমি নিশ্চিত ওরা বাড়ি গিয়ে নির্ঘাত হস্তমৈথুন করতো.. আমার মা বাইরে বেরোলে যতটা সম্ভব ঢাকাঢুকি দিয়ে বের হতো.. কিন্তু কিছু কামপাগল লোকের স্বভাব তো আর বদলাবে না তারা মায়ের খোলা পিঠ কিংবা পেটের দিকে তাকিয়ে থাকতো.. যদিও আমি কখনই মা’কে সেই দৃষ্টিতে দেখিনি..

আসলে আমি একটু ঘরকোনা ধরনের.. বাইরে বেরোনোর চাইতে আমি ঘরে বসে মোবাইল গেম খেলতে, গল্পের বই পড়তে কিংবা গান শুনতে …. বেশি পছন্দ করি.. একবার “বাংলাচটিকাহিনী.কম” নামের একটা ওয়েবসাইটে রিহান নামের একজন লেখকের ‘মাই হট মম’ নামক একটা উপন্যাসের সিরিজ দেখতে পেলাম..

উনি ‘আমি কামদেব’ ছদ্মনামে লেখেন.. উপন্যাসটা তীব্র আগ্রহের সাথে পুরোটা পড়ার পরই আমার মায়ের সম্পর্কে চিন্তাভাবনা বদলাতে শুরু করলো…

বাকি অংশ দ্বিতীয় ভাগে.. গল্পটি কেমন লাগছে আপনাদের মতামত জানান আমায় abo@zealust.com এ.. তাহলে খুব শীঘ্রই দ্বিতীয় ভাগ প্রকাশ করবো.. যারা আমায় মতামত জানিয়ে ই-মেইল করেছেন তাদের অশেষ ধন্যবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

two × 5 =

Bangla Choti © 2017