Bangla Choti

bangla choti hot golpo,free bangla stories

বেশ্যাবৃত্তিতে অভিষিক্ত হওয়া

বেশ্যাবৃত্তিতে অভিষিক্ত হওয়া: আমি নিবেদিতা, বয়স প্রায় ৪৩ বছর, কিন্তু আমায় দেখলে মনে হয় ৩৫ বছরের কম, কারন আমি নিয়মিত ব্যায়াম করে এখনও শারীরিক গঠন সুন্দর রেখেছি। আমার ফিগার ৩৪, ২৮, ৩৬ অর্থাৎ আমার মাই ও পাছা যঠেষ্ট বড় তাই যে কোনো পুরুষেরই আমার সামনে এলে বাড়া লকলক করে ওঠে।

বেশ্যাবৃত্তিতে অভিষিক্ত হওয়া

আমার এক দুর সম্পর্কের দেওর সুদীপ আমায় চোদার জন্য পাগল হয়ে আছে। সে প্রায়ই আমাদের বাড়ি আসে, এবং আমার ছোঁয়া পাবার জন্য ছটফট করে। আমিও ইচ্ছে করে আমার মাই, পা অথবা পাছাটা ওর গায়ে ঠেকিয়ে দি, তখন ও সীৎকার করে ওঠে আর আমায় দেখে দীর্ঘ নিশ্বাস ফেলে। আমি লক্ষ করেছি তখন ওর বাড়াটা বেশ শক্ত হয়ে ওঠে আর ও হাত দিয়ে বাড়াটা চেপে রাখার চেষ্টা করে।

একদিন সুদীপ আমাদের বাড়িতে বসে গল্প করছিল। আমি ওর পাসেই বসে ছিলাম, আর ওর একটা হাত আমার কোলে রেখে টিপছিলাম। হঠাৎ কারেন্ট চলে গেল ও ঘরে গভীর অন্ধকার হয়ে গেল। আমি তখন ব্রা পরিনী। সুদীপ অন্ধকারের সুযোগে ব্লাউজের উপর থেকেই আমার মাইটা চেপে ধরল ও পর মুহুর্তে ব্লাউজের ভীতরে হাত ঢুকিয়ে পকপক করে আমার মাই টিপতে লাগল। আমার মাই টেপাতে খুব ভাল লাগছিল, কারণ আমার বরের সেক্স ভীষণ কমে গেছে আর আমাদের চোদাচুদি প্রায় বন্ধ হয়ে গেছে। সুদীপের মাই টেপার ফলে আমার কামপিপাসা আবার চাড়া দিয়ে উঠল। আমার বর মোমবাতি জেলে দিতে চাইছিল, কিন্তু সুদীপ যাতে ভাল করে আমার মাই টিপতে পারে তাই আমার বরকে আলো জ্বালাতে বারণ করলাম। আমিও সুদীপের প্যান্টের উপর থেকে ওর ঠাটিয়ে ওঠা বাড়াটা চটকে দিলাম। প্রায় আধ ঘন্টা বাদে কারেন্ট এল, ততক্ষণ অন্ধকারের সুযোগ নিয়ে সুদীপ একটানা আমার মাই টিপে লাল করে দিল। তখনই আমি মনে মনে ঠিক করলাম, এই বাড়া, আমি একদিন আমার গুদে ঢোকাবোই।

সুদীপকে পরের দিন দুপুর বেলায় আসতে অনুরোধ করলাম কারণ ঐ সময় আমার বর অফিসে থাকে। ও পরের দিন দুপুরে ঠিক সময়ে এল। আমি শুধু একটা পাতলা নাইটি পরেছিলাম, যার উপর দিয়ে আমার ঐশ্বর্যগুলো পরিষ্কার দেখা যাচ্ছিল। সুদীপের চাউনি ত সদাই আমার মাইয়ের দিকে। আমি ওর হাত ধরে ঘরে ঢুকিয়ে দরজা বন্ধ করে দিলাম। কিছু বলার আগেই সুদীপ আমার নাইটি খুলে আমায় উদোম ন্যাংটো করে দিল আর এক দৃষ্টি তে আমার মাই আর গুদ দেখতে লাগল। আমিও জোর করে ওর জামা প্যান্ট গেঞ্জি ও জাঙ্গিয়া খুলে দিলাম। সুদীপের ছয় ইন্চি লম্বা বাড়াটা পুরো ঠাটিয়ে উঠে লকলক করছিল।

আমি সাথে সাথেই নিচু হয়ে ওর বাড়া চুষতে লাগলাম। সুদীপ আমার মাথাটা পিছন থেকে চেপে রেখে যতখানি সম্ভব আমার মুখে ওর মোটা বাড়াটা ঢুকিয়ে দিল। ওর বাড়ার ডগাটা চাটতে আমার খুব ভাল লাগছিল। ওর বাড়া থেকে মদন রস বেরুনোর জন্য বাড়াটা হড়হড় করছিল। আমি একটানা ওর বাড়াটা চুষে সমস্ত রস খেয়ে ফেললাম। একটু বাদে সুদীপ আমায় দাঁড় করিয়ে দিয়ে আমার একটা বোঁটা মুখে নিয়ে বাচ্ছাদের মত চুষতে আরম্ভ করল আর এক হাতে আমার একটা মাই টিপতে লাগল। আমার শরীরের ভীতর দিয়ে যৌবনের বিদ্যুত বয়ে যাচ্ছিল। আমার বোঁটা গুলো ফুলে ছোট খেজুরের মত হয়ে গেল।

বেশ্যাবৃত্তিতে অভিষিক্ত

সুদীপ আমায় খাটে বসিয়ে আমার পা ফাঁক করে আমার গুদ চাটতে লাগল। আমি ওর মুখটা আমার দাবনার মাঝে চেপে ধরলাম আর পা দুটো ওর পিঠে তুলে দিলাম। আমার ঘন বাল ওর নাকে মুখে ঢুকে যাচ্ছিল তাই ও ভাল করে আমার গুদ চাটতে পারছিলনা। সুদীপ আমার কাছে একটা কাঁচি ও চিরুনী চাইল, তারপর খুব ধৈর্য ধরে আমার বাল ছাঁটতে লাগল। ও খুব সাবধানে আমার বাল ছাঁটছিল পাছে আমার নরম পাপড়ি গুলো কাঁচির ছোওয়া লেগে কেটে না যায়। আমার খুব মজা লাগছিল। আমি আমার পায়ের আঙ্গুল দিয়ে সুদীপের শক্ত বাড়াটায় লাথি মেরে নাড়িয়ে দিচ্ছিলাম, যেটা ওর খুব ভাল লাগছিল।

সুদীপ বাল কাটার পর ওগুলো কাগজে মুড়ে নিজের কাছে রেখে দিল যাতে বাড়ি গিয়ে বাল শুঁকলে আমার গুদের গন্ধ পায়। বাল ছাঁটর পর আমার গুদ খূব আকর্ষক হয়ে উঠেছিল। এখন ডিম্বাকার গোলাপি গর্তটা খুব সুন্দর লাগছিল। সুদীপ খানিক্ষণ একটানা গুদ দেখার পর আবার গর্তে জীভ ঢুকিয়ে চাটতে লাগল। আমার রস বেরিয়ে গুদটা হড়হড় করছিল। আমি আর থাকতে পারছিলাম না। আমি এক ধাক্কায় সুদীপকে খাটে শুইয়ে ওর উপর উঠে বসলাম, আর ওর বাড়াটা আমার গুদের মুখে ধরে জোর এক চাপ মারলাম। ওর গোটা বাড়াটা আমার গুদে ঢুকে গেল। আমি আনন্দে চেঁচিয়ে উঠলাম। আমি ওর পেটের উপর জোরে জোরে লাফাতে লাগলাম। সুদীপ ও আমার সাথে সঠিক ছন্দে পাছা তুলে নীচে থেকে আমার গুদে খোঁচা মারতে লাগল। পনের মিনিট হাড়ভাঙ্গা পরিশ্রম করার পর আমরা দুজনে একসাথে চরম আনন্দ ভোগ করলাম, সুদীপ আমার গুদে বীর্যের বন্যা বইয়ে দিল। আমি জীবনে এইপ্রথম পরপুরুষের কাছে চুদলাম। সুদীপ খুব যত্ন সহকারে আমার গুদ পরিষ্কার করে দিল।

কিছুক্ষণ বিশ্রাম নেবার পর সুদীপের বাড়া আবার ঠাটিয়ে উঠল। ও আমায় আবার চোদার জন্য আমার পা ফাঁক করে আমার উপর উঠে গেল আর বাড়ার ডগাটা গুদর মুখে রেখে এক পেল্লাই ঠাপ দিল। আমার গুদ এই কিছুক্ষণ আগেই চোদার জন্য হড়হড় করছিল, তাই এক ঠাপে পুরো বাড়াটা আবার আমার গুদে ঢুকে গেল। এইবার আমি সুদীপের পুরো চাপটা সহ্য করছিলাম। ওর বাড়াটা বোধহয় আমার গুদের শেষ প্রান্তে পৌছে গেছিল। ওঃফ! সুদীপ কি জোর ঠাপাচ্ছিল, মনে হচ্ছিল কোনও সিলিণ্ডারের মধ্যে পিস্টন বার বার ওঠা নামা করছে। আবার টানা দশ মিনিট ঠাপিয়ে সুদীপ মাল ফেলল। আমিও যৌন রসে ওর বাড়াটাকে চান করিয়ে দিলাম, তারপর পরস্পরের যৌনাঙ্গ ধুয়ে দিলাম।

এরপর থেকে সুদীপ প্রায়ই আমার বাড়ি এসে চুদতে লাগল। একদিন আমাদের সাথে নিয়ে দীঘা বেড়াতে যেতে চাইল। আমি রাজী হলাম কিন্তু এক শর্তে, আমি ওখানে সুদীপের সাথে আলাদা ঘরে থাকব। আমার বর বাধ্য হয়েই রাজী হল। আমি সুদীপকে দুই সীটের বাসে টিকিট কাটতে বললাম, যাতে আমি সারা রাস্তা সুদীপের পাশে বসতে পারি। বাস একটু ফাঁকা যায়গায় আসার পর আমার শাড়ির আঁচল টা একটু সরিয়ে দিলাম। সুদীপ গিলে খাওয়া চোখে আমার মাই দেখতে লাগল, যেন বলছে, চল মাগী তোকে আজ ন্যাংটো করে চুদে তোর গুদ খাল বানিয়ে দেব। আমি ওর একটা হাত আমার মাইয়ের উপর রাখলাম। সুদীপ পকপক করে আমার মাই টিপতে লাগল। আর এগুনোর উপায় ছিলনা, তাই হোটেলে ঢোকার অপেক্ষা করতেই হবে।

হোটেলের ঘরে ঢুকে আমরা দরজা বন্ধ করে নতুন উদ্দমে মাঠে নামলাম। আমি কাপড় ছাড়ার সময় ব্রা আর প্যান্টিটা মাটি থেকে তুলতে গিয়ে সামনের দিকে হেঁট হলাম, তখনই সুদীপ আমার উপর পিছন থেকে ঝাঁপিয়ে পড়ল আর আমার গুদে ওর ঠাটানো বাড়াটা নিমৈষে ঢুকিয়ে ঠাপাতে লাগল। তখন আমার শরীরের পাশ দিয়ে হাত বাড়িয়ে আমার মাই গুলো দুহাতে পকপক করে টিপতে লাগল, আর ততধিক ঠাপের চাপ ও গতি বাড়িয়ে দিল। আমার নরম পাছা ওর শক্ত দাবনার সাথে বারবার ধাক্কা খাচ্ছিল। সেদিন আমরা এমন চোদাচুদি করলাম যে দুপুরে ভাত খেতে যাবার ইচ্ছে ছিলনা। শেষ পর্যন্ত আমার বরই আমাদের খাবারটা এনে দিল। আমি সুদীপের কোলে বসে ভাত খেলাম। দীঘায় কাটানোর দিনগুলি তে আমাদের ঘরে থাকার সময় সুদীপ আমায় সারাক্ষণ ন্যাংটো করে রেখে ছিল। সমুদ্রে চান করে আসার পর সুদীপ ভীজে কাপড় দিয়ে আমার গুদ ভাল করে পুছিয়ে দিত, যাতে বাড়া ঢোকানোর সময় গুদে আঁচড় না লেগে যায়।

সুদীপ আমাকে প্রায় তিন বছর চুদেছিল, তার পর ওর অন্য যায়গায় বদলি হয়ে যাবার ফলে নিয়মিত চোদন হতনা, সাপ্তাহিক বা পাক্ষিক চোদন হত।
Bangla Choti Powered by:

  1. Bangla Choti golpo
  2. Bd Choti golpo
  3. Bangla Choti Hot Golpo
  4. Image choti

 

Share
Bangla Choti © 2017