Bangla Choti

bangla choti hot golpo,free bangla stories

এটা আমার প্রথম চোদা

বছর পাঁচেক আগে এটা আমার প্রথম চোদা পাড়ার এক কাকার বিয়ে হয় আর ঐ কাকা যে এত সুন্দর একটা মেয়ে এনেছে তা আমি এখন বুঝতে পারছি। কারন আমার বয়স এখন ২০ আর এখন চোদার জন্য মন খূদ খূদ করে। ঐ কাকি কে দেখতে খুব সুন্দর যেন ভগবান ওকে বানিয়েছে শুধু চোদারই জন্য ।

যেমন বড়ো বড়ো দুটো মাই চর্বিযুক্ত থলথলে পেট আর সাইজের পাছা। ও যখন রাস্তা দিয়ে হেটে যায় তখন ওর মাই দুটো শাড়ি আর ব্লাউজের ভেতর থেকে থল থল করে বোঝা যায়। ওনার বয়স ৩২ তা দেখে কেউ বুঝতেই পারবেনা। মনে হয় ২৫। কিন্তু এসব ভেবে আমার কি লাভ হবে আমি কি আর ওকে ধরে চুদতে পারবো!!!। ওনাকে ওনার স্বামী ছোট ধোন দিয়ে চুদবে আমাদের ভাগ্যে কি আর এমন সুন্দরী জুটবে তাই এসব কথা আমি মাথা থেকে ঝেড়ে ফেলতে লাগলাম।

কিন্তু আমার ভাগ্যে যে ওকে চোদার কথা লেখা আছে আমি তা কোনো দিন ভাবিনি। একদিন কি মনে হল আমি ভিক্টোরিয়া মেমোরিয়াল হল এ ঘুড়তে গেলাম। হঠাৎ দেখি একটা চেনা জানা শরীর সে আর কেউ নয় সে হল পাড়ার লিকা কাকিমা যাকে আমার চোদার খুব ইচ্ছে। কিন্তু তাকে অন‍্য আর এক পুরুষ শরীর এ চুম্বন করছে আর আমার পছন্দের মাই দুটো জোরে জোরে টিপছে।

তা দেখে আমার ভীষণ রাগ হল আর আমার ধোনটা খাড়া হয়ে গেল। আমি চটপট ওর ভিডিও করতে লাগলাম যদি এটা দিয়ে আমার কিছু হয়। সম্ভবত ঐ লোকটা লিকা কাকিমার বিয়ের আগের প্রেমিক। আমি এসব দেখে বাড়ি ফিরে এলাম। আর ভিডিও টা দেখে খেঁচতে লাগলাম আঃ কি আরাম।

এরপর আমি একদিন সময় করে ওদের বাড়িতে গেলাম দেখলাম লিকা কাকিমা টিভি দেখছে। আমি আস্তে করে ডাকলাম ও কাকিমা শুনছ একটু কথা আছে । লিকা কাকিমা আমায় দেখে ঘাবড়ে গেল। কারন আমি ওদের বাড়িতে যাইনা। কাকিমা জিগ্যেস করল কি? আমি বললাম একটা জিনিস দেখাব তাই । উনি বললেন কি? । তারপর আমি আমার করা ভিডিও টা দেখালাম। তা দেখে ওনার তো মাথায় আকাশ ভেঙ্গে পড়লো। আর চোখে জল ছল ছল করে উঠল । কাঁদো কাঁদো গলায় বলল কোথায় পেলে এটা? আমি বললাম সেদিন ভিক্টোরিয়া থেকে তুলেছি।

লিকা কাকিমা ভালো করে জানেন যে এই ভিডিও পাড়ার লোকে যদি দেখে তাহলে আর মুখ দেখাতে পারবে না কোনো দিন। কারন পাড়ার লোকে জানে যে তিনি খুব ভালো সভ‍্য । আর তার সাথে সুন্দরী।
আমার কাছে তাই কাকিমা বলল দয়া করে এটা কাউকে দেখিয়না আমি যা চাইব উনি আমাকে তাই দেবেন। আমি বললাম আমি তোমাকে চাই। শুনে কাকি অবাক কারন আমি ওনার থেকে ১০ বছরের ছোট। উনি না বলে কাঁদতে শুরু করলো।

আমিও ছাড়ার ছেলে নয় তাই ভয় দেখিয়ে বললাম পাড়ার সবাই কে দেখাবো? । উনি তখন নিরুপায় হয়ে বলল ঠিকাছে একবার তার বেশি নয় বলে খুব কাঁদতে লাগলো।

আমি বললাম এখন ই দাও তাহলে ও একটু ভেবে বলল ঠিকাছে বলে আমাকে ওদের স্টোর রুমে নিয়ে গেল সেখানে একটা মাঝারি সাইজের সোফা আছে। উনি স্টোর রুমের দরজা লক করলেন। তখন ও উনি কাঁদছেন । আমি আর সময় নষ্ট না করে ওনাকে জড়িয়ে ধরলাম আর ঠোঁট এ কিস করতে লাগলাম সব লজ্জা ভুলে। আমাকে উনি অনেক বার থামাতে চেষ্টা করল কিন্তু পারলনা।

তারপর আমি ওনার শাড়ীটা খুলতে গেলাম উনি বললেন না তুমি যা করার এমনি করো আমি কিছু খুলতে পারবনা। কিন্তু আমি জোর করে ওনার শাড়ীটা আর সায়া টা খুলে দিলাম আমার সামনে এখন ফর্সা গুদ আমি লোভ সামলাতে না পেরে গুদের মধ্যে মুখ গুঁজে দিলাম আর চাটতে লাগলাম ।

উনি আমাকে ছাড়তে বলছেন কিন্তু আমি ওটা কিছুক্ষণ চালু রাখলাম । তারপর ওনার মাই দুটো কে টিপতে লাগলাম ওটা ৪২ সাইজের হবেই আর নরম তুলতুলে । আমি যখন ওনার ব্লাউজ টা খুলতে গেলাম উনি আমাকে বাধা দিলেন কিন্তু আমি ওনার ।

ব্রা সমেত ব্লাউজ টা ছিঁড়ে ফেলে দিলাম আর দিয়ে ওনার মাই দুটোতে জোরে জোরে টিপতে লাগলাম আর উনি উঃ উঃ উঃ উঃ আঃ আঃ আঃ আঃ করে চিৎকার করতে লাগল । ওনার সাদা মাই দুটো কিছুক্ষণ এর মধ্যে ই লাল হয়ে গেল।

তারপর আমি ওনাকে ঠেলে সোফায় ফেলে দিলাম আর ওনার গায়ে ঝাঁপিয়ে পড়লাম আর কুকুরের মত জিভ দিয়ে ওর সারা শরীরে চাটতে লাগলাম। উনি লজ্জায় এক পাশে মুখ করে কাঁদতে লাগলো। আমি আর নিজেকে সামলাতে পারছিনা খালি মনে হচ্ছে ওনার গুদের ভিতর কখন বাড়া ঢোকাবো তাই আর দেরি না করে ওনার মাই দুটোকে ধরে আমার প‍্যান্টটা খুলে ওনার গুদের উপর আমার ধোনটা খাড়া করে ঘষতে লাগলাম কারণ আমি একটু ভয় পাচ্ছিলাম এটা আমার প্রথম চোদা হবে ।

আমার ধোনটা কম করে ৯ ইঞ্চি হবে । ঘষতে ঘষতে আমি ওনার গুদের ভেতর এ আমার ধোনটা ঢুকিয়ে দিলাম পুরোটা উনি উঃ উঃ উঃ উঃ করে চেঁচিয়ে উঠলেন আমায় সরাতে চেষ্টা করল কিন্তু অসফল হল তাই কান্নার গতি বাড়িয়ে সব কিছু সহ্য করতে লাগল।

আমি আমার সর্বশক্তি নিয়োগ করে চুদতে লাগলাম আর ওনার মাই দুটোকে দুহাতে চটকাতে লাগলাম। আমার ধোনটা ওনার গুদের ভেতর ঢুকছে আর বের হচ্ছে আর ওনার গুদের রসে সোফা পুরো ভিজে জবজবে হয়ে গেল।

আমি ২০ মিনিট ধরে ওনাকে চুদলাম তারপর আমি আর পারছিনা আমার হয়ে এসেছে দেখে ভাবলাম ওনার মাই বা মুখে আমার বীর্য টা ফেলব কিন্তু সাহস হলনা তাই ওনার গুদের ভেতর আমি আমার বীর্যপাত করলাম ।

সব হয়ে গেছে দেখে উনি একটু ভালো অনুভব করলেন কিন্তু আমার দিকে তাকালো না । আমি আমার বাড়াটা কোথায় মুছবো বুঝতে পারছিলাম না তাই ওনার মাথায় চুল এ মুছে ফেললাম। ওনার গুদের দিকে তাকিয়ে দেখি আমার বীর্য টা ওনার গুদ দিয়ে গড়িয়ে পড়ছে । তা দেখে আমার ভীষণ যা অনুভব হচ্ছিলো তা আর বলার নেই ।

আমি প‍্যান্টটা পরে নিলাম আর ওনাকে একবার কিস করলাম আর মাই গুলো টিপে নিজের মন ভড়িয়ে নিলাম । আর যাবার আগে বলে গেলাম যে ঐ ভিডিও আমি কাউকে দেখাবো না আর চোদার গল্প টাও কাউকে বলবনা। কিন্তু আমি আবার চুদতে আসব বলে গেলাম।

 

Updated: March 29, 2018 — 10:42 pm
banglachoti-hot.com is about Bangla Choti © 2017